Header Ads

Header ADS

অ্যাটলেটিকোর পর কলকাতা মোহামেডানকেও হারাল সাইফ

প্রস্তুতি ম্যাচে আজ কলকাতা মোহামেডানের বিপক্ষে মাঠে নেমেছিল সাইফ স্পোর্টিং। সংগৃহীত ছবিপ্রস্তুতি ম্যাচে আজ কলকাতা মোহামেডানের বিপক্ষে মাঠে নেমেছিল সাইফ স্পোর্টিং। সংগৃহীত ছবি
আজ কলকাতায় অনুষ্ঠিত প্রস্তুতি ম্যাচে কলকাতা মোহামেডানকে ২-০ গোলে হারিয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব।
প্রাক-মৌসুম প্রস্তুতি বলে যে একটি কথা আছে, তা এই যুগেও এক প্রকার অজানা ছিল বাংলাদেশের ক্লাবগুলোর। গত মৌসুমে নবাগত সাইফ স্পোর্টিংয়ের সৌজন্যেই প্রাক-মৌসুম কথাটির সঙ্গে বাংলাদেশের ক্লাবগুলোর পরিচয়। গতবার পাঁচজন ইউরোপিয়ান কোচের অধীনে ভারতে গিয়ে প্রায় এক মাসব্যাপী প্রস্তুতি নিয়েছিল সাইফ। এবারও তাঁরা ব্রিটিশ কোচ স্টুয়ার্ট হল ও তানজানিয়ার কোচ ডেনিস কিতাম্বির অধীনে কক্সবাজারে নিয়েছে প্রাক মৌসুম প্রস্তুতি। এর পরেই নেমেছে প্রস্তুতি ম্যাচ খেলতে।
সাইফ ইতিমধ্যে আসামে খেলেছে বদৌসা কাপ নামে একটি আমন্ত্রণমূলক টুর্নামেন্ট। ফাইনালে ভারতের ফ্র্যাঞ্চাইজি ক্লাব জামশেদপুর এফসির রিজার্ভ দলকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে গত মৌসুমে বাংলাদেশ প্রিমিয়ার লিগে চতুর্থ হওয়া দলটি। এই টুর্নামেন্ট খেলেই দেশে ফেরেনি। এখন কলকাতায় অনুশীলনের ফাঁকে ফাঁকে খেলছে প্রস্তুতি ম্যাচ। আজ ২-০ গোলে হারিয়ে দিয়েছে কলকাতা মোহামেডানকে। সদ্য সমাপ্ত কলকাতা লিগে চতুর্থ হয়েছে মোহামেডান। কলকাতার ঐতিহ্যবাহী দলটির বিপক্ষে গোল করেছেন কলম্বিয়ান ড্যানিয়ের আন্দ্রেস ও রাশিয়ান স্ট্রাইকার ডেনিস। এর আগেই রবিবার ভারতের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ক্লাব অ্যাটলেটিকো ডি কলকাতার রিজার্ভ দলকে সাইফ হারিয়েছিল ৩-০ গোলে।
যেভাবে দেশের বাইরে গিয়ে প্রস্তুতি নিচ্ছে দলটি। নতুন মৌসুম নিয়ে ক্লাব কর্তারা আশা করতেই পারেন। আর দেশের ক্লাব ফুটবলের গতানুগতিকতার বাইরে গিয়ে ভালো কিছু করার চেষ্টার জন্য দর্শকদের থেকে ধন্যবাদ পেতেই পারে তারা।
Powered by Blogger.