Header Ads

Header ADS

যুবাদের বিপক্ষে কিছুটা চাপে ভারত

ভারতের ৫ উইকেট ফেলে দিয়েছে অনূর্ধ্ব-১৯ দলের বোলাররা। ফাইল ছবিভারতের ৫ উইকেট ফেলে দিয়েছেন অনূর্ধ্ব-১৯ দলের বোলাররা। ফাইল ছবি
ঢাকার মিরপুরে যুব এশিয়া কাপের প্রথম সেমিফাইনালে বাংলাদেশের বিপক্ষে চাপের মুখে ভারত। টসে জিতে ব্যাটিং করছে ভারতীয় যুব দল।

যুব এশিয়া কাপের প্রথম সেমিফাইনালে বাংলাদেশের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ে নেমেই চাপের মুখে রয়েছে ভারত। এই প্রতিবেদন লেখার সময় ৩৩ ওভার শেষে স্কোরবোর্ডে ১১০ রান তুলতেই তারা হারিয়েছে ৫ উইকেট। বাংলাদেশের পক্ষে রিশাদ হোসেন আর অধিনায়ক তৌহিদ হৃদয় দুজনেই নিয়েছেন ২টি করে উইকেট। একটি উইকেট নিয়েছেন শরিফুল হাসান।
৩ রানেই প্রথম উইকেট পড়ে ভারতের। শরিফুল ইসলামের বলে দেবদূত পাদিকাল ক্যাচ দেন উইকেটের পেছনে আকবর আলীকে। এরপর অবশ্য অপর ওপেনিং ব্যাটসম্যান ইয়াশাভি জইশওয়াল ও অনুজ রাওয়াত ৬৬ রানের জুটি গড়েন। দলীয় ৬৯ রানের মাথায় হৃদয়ের বলে শরিফুল হাসানকে ব্যক্তিগত ৩৫ রানে ক্যাচ দেন রাওয়াত। ৭১ রানের মাথায় অধিনায়ক সিমরান সিং রিশাদের বলে এলবিডব্লু  হন। ৭৭ রানেই ইয়াশ রাঠোর আর জইশওয়ালের উইকেট দুটি হারালে বেশ বিপদে পড়ে যায় ভারত। জইশওয়াল আউট হন ৩৭ রানে। উইকেট দুটি যথাক্রমে নেন হৃদয় ও রিশাদ। এই মুহূর্তে উইকেট আছেন আইয়ুশ বাদোনি (২৩) ও সমীর চৌধুরী (৯)।
Powered by Blogger.